শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

লঞ্চের আগেই ফাঁস টাটা নেক্সন কাজিরাঙ্গা এডিশন, জানুন বিস্তারিত সাম্ভাব্য় স্পেশিফিকেসন

 


কয়েকদিন আগে, টাটা মোটরস (Tata Motores) তার সোশ্যাল মিডিয়া (Social Media) চ্যানেলগুলিতে নেক্সন , পাঞ্চ , সাফারি এবং হ্যারিয়ারের কাজিরাঙ্গা এডিশনের (Kaziranga Edition) জন্য টিজার প্রচার শুরু করেছে। এই বিশেষ এডিশনগুলি শীঘ্রই লঞ্চ হচ্ছে এবং ইতিমধ্যেই ডিলারশিপগুলিতে পৌঁছানো শুরু করেছে৷ এর পাশাপাশি আমরা এর প্রাথমিক আভাসও পেতে শুরু করেছি। কাজিরাঙ্গা জাতীয় উদ্যান (Kaziranga National Park) আসাম জেলায় অবস্থিত একটি বিশ্ব ঐতিহ্যবাহী স্থান। 
টাটা পঞ্চ কাজিরাঙ্গা এডিশনটি ২০২২ আইপিএল নিলাম ইভেন্টে ((2022 IPL Auction Event)  প্রদর্শন করা হয়েছিল এবং জাতীয় উদ্যানের এডিশনের জন্য অনুদানের পরিমাণ সহ টুর্নামেন্টে নিলাম করা হবে।
টাটা নেক্সন, পাঞ্চ, সাফারি এবং হ্যারিয়ার কাজিরাঙ্গা এডিশনগুলি একই রকম ভিজ্যুয়াল আপডেট পাবে এবং এটি একচেটিয়া উল্কা ব্রোঞ্জ রঙে করা হবে। একটি ইউটিউব ভিডিও উদ্ধৃত করে, আমরা স্পষ্টভাবে নেক্সন কাজিরাঙ্গা এডিশনে অন্তর্ভুক্ত আপডেটগুলি দেখতে পেয়েছি, যখন ব্র্যান্ডটি তার টিজার ভিডিওতে একের পর এক বৈশিষ্ট্য প্রকাশ করছে।
নেক্সনের কাজিরাঙ্গা এডিশনে কী বিশেষ থাকবে 
রাইনো মোটিফ সামনের ফেন্ডার, পিছনের উইন্ডস্ক্রিন, গ্লাভবক্সে দেখা যায় এবং কাজিরাঙ্গা শব্দটি স্কাফ প্লেটে লেখা আছে। কাজিরাঙ্গা সংস্করণটি টাটার বিশেষ এডিশনের দীর্ঘ তালিকার অংশ বা সাফারি ডার্ক, গোল্ড এবং অ্যাডভেঞ্চার পারসোনা সংস্করণ সহ ভিজ্যুয়াল আপডেট করা সংস্করণ। নেক্সন, নেক্সন ইভি এবং আলট্রোজও গত বছর ডার্ক এডিশনের ট্রিটমেন্ট পেয়েছিল, যখন হ্যারিয়ার কিছুক্ষণ আগে এটি পেয়েছিল।
অভ্যন্তরীণ দুটি-টোন কালো এবং ব্রোঞ্জ থিম এবং ভিডিও বৈশিষ্ট্যগুলি যেমন অ্যাডজাস্টেবল হেডরেস্ট, অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সংযোগ সহ ফ্লোটিং টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, নিয়মিত যন্ত্র ক্লাস্টার, মাউন্ট করা নিয়ন্ত্রণ সহ স্টিয়ারিং হুইল, দিকনির্দেশ সহ বিপরীত পার্কিং ক্যামেরা, ক্রুজ বৈশিষ্ট্যের মতো। নিয়ন্ত্রণ, পুশ-বোতাম স্টার্ট/স্টপ দৃশ্যমান।
কর্মক্ষমতার কোনও পরিবর্তন ছাড়াই, Tata Nexon কাজিরাঙ্গা এডিশনটি 1.2-লিটার তিন-সিলিন্ডার টার্বোচার্জড পেট্রোল এবং 1.5-লিটার চার-সিলিন্ডার ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত হতে থাকবে। আগেরটি 120 PS শক্তি এবং 170 Nm টর্ক তৈরি করে যখন পরবর্তীটি 110 PS শক্তি এবং 260 Nm টর্ক তৈরি করে। ছয়-গতির ম্যানুয়াল এবং ছয়-গতির AMT উভয় বিকল্পই বিশেষ এডিশনে অফার করা হতে পারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন