মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

দুরন্ত ফিচার্স নিয়ে ভারতের বাজারে আসছে Royal Enfield Scrambler? জানুন

 


এবার ভারতে স্ক্র্যাম্বলার মোটরসাইকেল নিয়ে আসতে পারে Royal Enfield। নতুন রি মোটরসাইকেলের নাম হতে পারে Scram 411। Royal Enfield Himalayan এর উপরে ভিত্তি করে এই মোটরসাইকেল ডিজাইন করা হয়েছে। একাধিকবার ভারতের রাস্তায় পরীক্ষার জন্য এই মোটরসাইকেল দেখা গিয়েছে। এর মধ্যে কয়েকবার ক্যামোফ্লাজ ছাড়াই এই মোটরসাইকেল রাস্তায় নেমেছে। আর সেই ছবি দেখে Royal Enfield Scram 411 এর ডিজাইন সম্পর্কে পরিষ্কার ধারনা পাওয়া গিয়েছে।

ইতিমধ্যেই নতুন এই মোটরসাইকেলের ব্রোশিও ছাপতে শুরু করেছে Royal Enfield। সম্প্রতি সেই খবর প্রকাশ্যে এসেছিল। এবার নতুন এই স্ক্র্যাম্বলার মোটরসাইকেলের ফিচার্স ও স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। এই মোটরসাইকেলে Himalayan এর ব্রেকিং ও সাসপেনশন ব্যবহার করেছে RE। সম্প্রতি একাধিক Royal Enfield মোটরসাইকেলে যে ট্রিপার নেভিগেশন সিস্টেম দেখা গিয়েছিল এই মোটরসাইকেলে তা অ্যাকসেসারি হিসাবে ব্যবহার করা যাবে।

তবে Scram 411 তে ব্যবহার হবে সম্পূর্ণ নতুন হেড-ল্যাম্প ও সিট। তবে Himalayan এর সামনে ও পিছনে লাগেজের জন্য বিশেষ ব্যবস্থা থাকলেও স্ক্র্যাম্বলার থেকে তা বাদ দিয়েছে Royal Enfield। Scram 411 এর সামনে থাকবে 19 ইঞ্চি চাকা। যা এই মোটরসাইকেলের হ্যান্ডলিংকে আরও ভালো করে তুলবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন