বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

সবথেকে সস্তার Micro SUV নিয়ে এসে চমক! রইল গাড়িটির খুঁটিনাটি সমস্ত তথ্য

 


Tata Motors Micro SUV Tata Punch HBX: নতুন করে চাঙ্গা হচ্ছে গাড়ির বাজার। করোনা পরিস্থিতিতে গণপরিবহণ যতটা সম্ভব এড়িয়ে চলার চেষ্টা করছেন অনেকে। এই অবস্থায় গাড়ি কিনছেন অনেকে। তবে গাড়ি বাজারে দীর্ঘদিন ধরে টাটার Micro SUV নিয়ে চর্চা চলছিল গাড়িপ্রেমীদের মধ্যে। অবশেষে প্রকাশ্যে আনা হল গাড়িটি।


সোমবার এই গাড়ির ঝলক সামনে নিয়ে এসেছিল দেশের অন্যতম বৃহৎ গাড়ি প্রস্তুতকারী সংস্থা টাটা। সংস্থার তরফে এই গাড়ির নাম রাখা হয়েছে Tata Punch। এটি সংস্থার তৈরি সবথেকে সস্তার এসইউভি হতে চলেছে। একেবারে unique features ঠাসা রয়েছে এই গাড়িটি।

শোনা যাচ্ছে খুব শীঘ্র সংস্থার তরফে Micro SUV Tata Punch HBX গাড়িটি ভারতের গাড়ি বাজারে নামাতে চলেছে। সংস্থার দাবি, তাঁদের তৈরি সবথেকে সস্তার Micro SUV সমস্ত মানুষের কাছে রীতিমত পছন্দের হবে। চলতি মাসের ২১ তারিখ টাটার তরফে একটি টুইট করা হয়েছিল। সেখানে এই গাড়িটির কিছুটা ঝলক সামনে নিয়ে আসা হয়েছিল। আর সেই সময়ে খুব ছোট করে এই গাড়ির ব্যপারে বলা হয়েছিল। শুধু তাই নয়, খুব সস্তার এই Micro SUV সামনে নিয়ে আসা হবে বলেও জানানো হয়। আর সেই থেকে এই গাড়িটিকে নিয়ে শুরু হয় জোর চর্চা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন