বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

মাত্র সাড়ে ছয় লাখেই বাড়িতে আনুন Maruti Suzuki Baleno! জেনে নিন ফিচার্স…


ভারতের বাজারে চলে এসেছে বহু প্রতীক্ষিতMaruti Suzuki Baleno। এই গাড়ি নিয়ে আরোহীদের আগ্রহ ছিল বিপুল। অবশেষে উন্নত ফিচার্স, হাচব্যাক মডেল নিয়ে ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে এই গাড়ি। আশা করা যাচ্ছে অল্পদিনের মধ্যেই ভারতের আরোহীদের মন জয় করে নেবে এই মারুতি সুজুকি ব্যালেনো ( Maruti Suzuki Baleno)।

এই গাড়ির সবথেকে আকর্ষণীয় বিষয় হল এই গাড়ির দাম। আপনি মাত্র সাড়ে ছয় লাখ টাকার মধ্যেই এই গাড়ি নিজের বাড়িতে আনতে পারেন। এছাড়া গ্রাহক-মন জয় করার জন্য তো নানা আকর্ষণীয় ফিচার্স তো থাকছেই।

চলতি বছির অর্থাৎ 2022 সালে মারুতির একাধিক গাড়ি ভারতের বাজারে আসতে চলেছে। সেই গাড়িগুলি নিয়ে নাগরিকদের মধ্যে বিস্তর জল্পনা তো আছেই। আগ্রহের পারদও চড়েছে ক্রমশ। তাদের মধ্যে অন্যতম মারুতি সুজুকি ব্যালেনোও ( Maruti Suzuki Baleno) আছে।

এই গাড়ির নানা ভ্যারিয়ান্ট রয়েছে৷ অর্থাৎ গ্রাহক মন জয় করার জন্য এই প্রতিটি ভ্যারিয়ান্টই ভারতের বাজারে আসছে। এর মধ্যে রয়েছে সিগমা এমটি ( Sigma MT)। এই ভ্যারিয়ান্টের দাম সবথেকে কম। সিগমা এমটির ( Sigma MT) দাম ভারতের বাজারে ধার্য করা হয়েছে 6.75 লাখ টাকা। এছাড়া রয়েছে ডেল্টা এমটি ( Delta MT)। এই গাড়ির দাম ধার্য করা হয়েছে 7.19 লাখ। থাকছে Delta AMT- ও। এই গাড়ির দাম আরেকটু বেশি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন