সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

কাশ্মীর নিয়ে বিতর্কিত পোস্টে ফুঁসছে দেশ! ড্যামেজ কন্ট্রোলে Hyundai

 


হুন্ডাইয়ের (Hyundai) পাকিস্তান ইউনিটের টুইটে কাশ্মীর নিয়ে একটি বিতর্কিত মন্তব্য করা হয়। ক্রমশ সেটি ভাইরাল হতে শুরু করে ও ভারতীয় নেটিজেনরা ব্যাপারটিকে মোটেই সহজ ভাবে নেননি। দাবি, এরপরেই বিতর্কের আঁচ পেয়ে ওই টুইটটি ডিলিট করে সংস্থা। তবে তা ততক্ষণে ভাইরাল হয়ে যায়। ভারতীয়রা Hyundai-এর এই টুইট ঘিরে ক্ষোভ প্রকাশ করতে থাকেন। কোম্পানিকে সরাসরি ক্ষমা চাওয়ার দাবিও জানানো হয়। যদিও ওই টুইটার হ্যান্ডেলটি হুন্ডাইয়ের পাকিস্তান ইউনিটের টুইট হ্যান্ডেল কিনা তা নিয়েও প্রশ্ন রয়েছে।

ভারতীয়রা ক্ষমা চাইতে হবে বলে দাবি করতে থাকলে দেখা যায় Hyundai Motor India একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাতে বলা হয়, 25 বছরেরও বেশি সময় ধরে Hyundai ভারতীয় বাজারের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং জাতীয়তাবাদের স্বপক্ষে দাঁড়িয়ে রয়েছে। বিতর্কিত পোস্টের সঙ্গে Hyundai Motor India-র কোনও যোগ নেই বলে জানানো হয়।

ভারতীয় অটো বাজারে মারুতি সুজুকির পরে দ্বিতীয় বৃহত্তম সংস্থা Hyundai জানিয়েছে, দক্ষিণ কোরিয়ার পরে ভারতই Hyundai-এর দ্বিতীয় বাড়ি। তাঁদের তরফে জানানো হয়, সংবেদনশীল বিষয় নিয়ে কোম্পানি জিরো টলারেন্স নীতি মেনে চলে। এ ধরনের যে কোনও ঘটনার তীব্র নিন্দাও করেছে সংস্থাটি। পাশাপাশি এই দেশ ও দেশের নাগরিকদের উন্নতিতে কাজ করে যেতে Hyundai যে প্রস্তুত তাও জানানো হয়েছে।
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন