শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

নতুন বছরেই দাম বাড়বে একগুচ্ছ গাড়ি-বাইকের! জানুন আজই

 


2022 সালে দাম বাড়ানোর ঘোষণা করেছে প্রায় সব জনপ্রিয় গাড়ি ও মোটরসাইকেল প্রস্তুতকারী সংস্থা। বিভিন্ন যন্ত্রাংশের দাম বেড়ে যাওয়ার কারণে ও মুনাফা বাড়াতে এই সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিগুলি। কোন কোন ব্র্যান্ডের প্রোডাক্টের দাম বাড়বে?

ডিসেম্বরেই Maruti Suzuki ঘোষণা করেছে 2022 সালের জানুয়ারি থেকে কোম্পানির সব প্রোডাক্টের দাম বাড়বে। নতুন বছর থেকেই নতুন দাম প্রযোজ্য হবে।

এছাড়াও দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে দেশের বৃহত্তম মোটরসাইকেল প্রস্তুতকারী সংস্থা Hero MotoCorp। 4 জানুয়ারি থেকে Hero MotoCorp এর বিভিন্ন প্রোডাক্টে নতুন দাম প্রযোজ্য হবে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে বিভিন্ন যন্ত্রাংশের দাম নিয়মিত বেড়ে চলার কারণেই দাম বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

2022 সালেই গাড়ির দাম বাড়াবে এই ভারতীয় কোম্পানিটি। তবে শুধুমাত্র পেট্রোল ডিজেল চালিত গাড়ি নয়, ইলেকট্রিক গাড়িরও দাম বাড়াতে চলেছে Tata Motors। দাম বাড়বে কোম্পানির বাণিজ্যিক গাড়িতেও।
1 জানুয়ারি থেকে ভারতে Ducati মোটরসাইকেলের দাম বাড়বে। ইতিমধ্যেই এই ঘোষণা করেছে ইতালির কোম্পানিটি। দেশে কোম্পানির নয়টি ডিলারশিপেই নতুন বছর থেকে নতুন দাম প্রযোজ্য হবে।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন