মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

₹74 হাজারে বাড়িতে আনুন মারুতি! গাড়ি কেনায় দুর্দান্ত অফার সংস্থার

 


এই মুহূর্তে যদি গাড়ি কেনার পরিকল্পনা থাকে, তবে বাজেটের মধ্যে সেরা বিকল্প হতে পারে Maruti Celerio CNG। মধ্যবিত্তের সাধ্যের মধ্যে থাকা এই গাড়িতে দুর্দান্ত সব ফিচার পাওয়া যায়।

কী ভাবে গাড়িটি 74 হাজার টাকায় বাড়িতে আনবেন?

প্রকৃতপক্ষে, এই গাড়িটির দাম শুরু হয় 5.14 লাখ টাকা এবং দাম হয় 6.93 লাখ টাকা পর্যন্ত। তবে উল্লেখযোগ্য বিষয় হল, মাত্র 74 হাজার টাকার ডাউন পেমেন্ট করে এই গাড়িটি বাড়িতে আনা যেতে পারে। যদি ডাউন পেমেন্টের পর 5 বছরের EMI অপশন ব্যবহার করা হয়, সেক্ষেত্রে প্রতি মাসে EMI 9.5 শতাংশ সুদের হারে হবে 14000 টাকার কাছাকাছি হবে। তবে, ব্যাঙ্কের অফার ও সুদের হারে এই পরিমাণ কম বেশি হতে পারে।
Celerio CNG 82.1 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। যদিও পেট্রল ভ্যারিয়েন্টে 89 Nm টর্ক উৎপন্ন হয়। CNG মডেলটি 56 hp পাওয়ার উৎপন্ন করতে পারে। পেট্রল ভ্যারিয়েন্টে 64 hp পাওয়ার উৎপন্ন করতে সক্ষম।

এই জনপ্রিয় হ্যাচব্যাক গাড়িটির CNG ভ্যারিয়ান্টেও রয়েছে পেট্রলের মতোই একই ডিজাইন ও ফিচার। গাড়িটিতে শুধুমাত্র যে পরিবর্তন করা হয়েছে, তা হল গাড়িতে CNG ট্যাঙ্ক বসানো হয়েছে। এটির 60 লিটার ক্ষমতা সম্পন্ন CNG ট্যাঙ্ক রয়েছে। মারুতির তরফে জানানো হয়েছে, Celerio CNG-র মাইলেজ রয়েছে 35.60 কিমি।

Maruti Suzuki Celerio-র পেট্রল ভ্যারিয়ান্টে মাইলেজ পাওয়া যায় 26.68 কিমি। অন্যদিকে, CNG ভ্যারিয়ান্টে মাইলেজ পাওয়া যাবে 35.60 কিলোমিটার। অর্থাৎ পেট্রল ভ্যারিয়ান্টের তুলনায় বেশি মাইলেজ পাওয়া যাবে CNG ভ্যারিয়ান্টে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন